We Provide a better information about jobs, education, lifestyle, technology etc.

Internet Download Manager (IDM) হ্যাক করুন আজীবনের জন্য!একদম সহজেই!(ভিডিও টিউটোরিয়াল সহ)

IDM হ্যাক/ক্রাক করুন আজীবনের জন্যঃ


আজ আপনাদের সাথে অতি পরিচিত ও অধিক বেশি ব্যবহৃত সফটওয়্যার Internet Download Manager  বা IDM এর যাবতীয় সমস্যার খুব সহজেই সমাধান করার কৌশল নিয়ে এসেছি।আমরা জানি আইডিএম গুলো সাধারণত একমাসের ট্রিয়াল ভার্সনে থাকে মানে আপনি এক মাস ফ্রীতে আইডিএম ব্যবহার করতে পারবেন।এক মাস পর ব্যবহার করতে হলে আপনাকে ২৯ ডলার গুণতে হবে।
এই জন্য আমরা সাধারণত বিভিন্ন সিরিয়াল কী ব্যবহার করে থাকি কিন্ত বেশির ভাগ সিরিয়াল কী গুলোই কিছুদিন ভালভাবে চলার পর সমস্যা দেখা যায়,পুনরায় সিরিয়াল কী এন্ট্রী করতে বলে ,না দিতে পারলে আইডিএম কাজ করাই বন্ধ করে দেয়।অনেকেই আবার সঠিক ভাবে হ্যাক বা সিরিয়াল কী দিতে পারেন না।তাদের সকলের সমস্যার সমাধান এই পোস্টেই হবে ইনশাল্লাহ।যারা অভিজ্ঞ তারা পোস্ট টি এড়িয়ে যেতে পারেন।তো আমরা মূল কাজে ফিরে যাচ্ছি।

ট্রিকটি একদম সহজ এবং খুব দ্রুতই করতে পারবেন সকলে।এইজন্য প্রথমেই https://www.youtube.com/watch?v=Lj4ZCMMFnA8 এখান থেকে ভিডিও টিউটোরিয়াল টি দেখে নিন।তারপর এই লিংক থেকে Click Here To Download আইডিএম সফটওয়্যার এর ক্রাক ভার্সন টি ডাউনলোড করে নিন।এটি একটি জিপ ফাইল।তাই এক্সট্রাক্ট করতে Rar or 7zip সফটওয়্যার ব্যবহার করুন।সংগ্রহে না থাকলে এখান থেকে 7zip সফটওয়্যার টি ডাউনলোড করে নিন (Click Here To Download)।এবার এটি দিয়ে IDM এর জিপ ফাইল টি এক্সট্রাক্ট করুন।সঠিকভাবে জানা না থাকলে ভিডিও টি আবার দেখুন সেখানে বিস্তারিত ভাবেই দেয়া আছে।অতঃপর Extract করলে সেখানে নিচের ছবির মত তিনটি প্রোগ্রাম অ্যাপ দেখতে পাবেন।
Capture

উপরের পিক এ দেখানো তিনটি সফটওয়্যার এর মাঝে idman625build1 প্রোগ্রাম টি ইন্সটল করুন।ভিডিও তে এবং ভিডিও ডিস্ক্রিপশনে বিস্তারিত যদিও বলা রয়েছে।এটি ইন্সটল শেষে আপনার উইন্ডোজ ডেস্কটপ বা ল্যাপটপ টি যদি 32bit হয় তাহলে সেখান থেকে 32bit Patch build 01 প্রোগ্রাম টি ইন্সটল করুন।আর যদি 64bit হয় তাহলে সেখান থেকে 64bit Patch build 01 সফটওয়্যার টি ইন্সটল করুন।হ্যা আপনার কাজ শেষ!আপনার Inter Download Manager=IDM টি হ্যাক বা ক্রাক হয়ে গেছে সবস্ময়ের জন্য।

তো বুঝতেই পারছেন কত টা সহজেই এটি করা যায় ।জাস্ট IDM install শেষে উইন্ডোজ বিট অনুযায়ী প্যাচ টি ইনস্টল করলেই  হয়ে যাচ্ছে!

Note :

আপনার এই আইডিএম টি মাঝেমধ্যেই আপডেট চাবে।সেক্ষেত্রে আপনি আপডেট না করে এড়িয়ে যাবেন।আপডেট করলে আপনার আইডিএম ক্রাক নষ্ট হয়ে যাবে এবং এটি আগের মত হয়ে যাবে।তাই আপডেট না করার পরামর্শ থাকবে।পোস্ট টি ভাল লাগলে শেয়ার করতে ভুলবেন না।আমাদের সাথেই থাকুন।ধন্যবাদ সবাইকে।

No comments:

Post a Comment

Featured Post

Download $ 49.95 Dollar AAA Logo Maker PC Software and Logo Design Now it's like your mind.

Hello friends hope everyone is good  Today, I will share with you Windows software worth Rs 4067. What can be done with software? Y...