We Provide a better information about jobs, education, lifestyle, technology etc.

এবার ভালোবাসার ঘড়ি ( Love Clock ) নিন আপনার Android মোবাইলের জন্য। অবশ্যই ভাল লাগবে।

এখন আমি আপনাদের সাথে দারুণ একটি ওয়ালপেপার শেয়ার করব। এটি একটি দারুণ ওয়ালপেপার।

ভালোবাষা সবার কাছে কত ভালো লাগে সেত আর বলতে হবে না। তাই আপনাদের জন্য আমি নিয়ে এলাম ভালোবাশার ঘড়ি। এই ঘড়িটি আসলেই অনেক সুন্দর। আপনাদের অবশ্যই ভালো লাগবে। আমি এটা ব্যাবহার করছি আর আমার মোবাইলের চেহারাই পাল্টে গেছে। অনেক সুন্দর হয়ে গেছে। আপনারাও নিতে পারেন।
এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। ভালোথাকবেন সবাই। ধন্যবাদ…

No comments:

Post a Comment

Featured Post

Download $ 49.95 Dollar AAA Logo Maker PC Software and Logo Design Now it's like your mind.

Hello friends hope everyone is good  Today, I will share with you Windows software worth Rs 4067. What can be done with software? Y...